ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

দেশ এখন উন্নয়নের রোল মডেল: খাদ্যমন্ত্রী  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ২৪ অক্টোবর ২০১৮

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, শেখ হাসিনার আমলে রাস্তা-ঘাট, স্কুল-কলেজ-মাদরাসা, হাট-বাজারসহ সকল বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ এখন উন্নয়নের রোল মডেল। এক সময় দেশে সাত কোটি মানুষের খাদ্যের চাহিদা মেটানোর জন্য বিদেশের সাহায্য নিতে হতো আর এখন ষোল কোটি মানুষের খাদ্যের চাহিদা পুরণ করে আমরা বিদেশে রপ্তানী করতে পারি। কৃষকরা আজ বিনামূল্যে সার পায়, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পায়। কৃষিতে উৎপাদন বৃদ্ধি হয়েছে বলেই তা সম্ভব হয়েছে।   

আজ বুধবার সকালে আটি বাজার এলাকায় গণসংযোগ করেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বর্তমান সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ শেষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বর্তমানে শেখ হাসিনার হাত ধরে দেশে প্রচুর উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার হাত ধরেই আগামী ২০২৪ সালে আন্তর্জাতিকভাবে আমরা উন্নয়নশীল দেশের তালিকায় নাম লেখাতে যাচ্ছি।

বিএনপি একটি সন্ত্রাসী দল উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি যে একটি সন্ত্রাসীদল তা আন্তর্জাতিকভাবে কানাডার একটি আদালতে প্রমাণ হয়েছে। এ দলের চেয়ারপারসন এতিমদের টাকা মেরে জেলে আছেন আর ভাইস চেয়ারম্যান সাজাপ্রাপ্ত আসামি হয়ে বিদেশে অবস্থান করছেন। এরা নির্বাচনে আসতে ভয় পায় বলেই বিদেশিদের সাথে হাত মিলিয়ে আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। দেশের মানুষ আজ সোচ্চার। তারা সব কিছু বোঝেন।

ড. কামাল হোসেনের প্রতি আক্ষেপ করে কামরুল ইসলাম বলেন, এক সময় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মন্ত্রীসভার পররাষ্ট্রমন্ত্রী ছিলেন, ছিলেন মুক্তিযুদ্ধের পক্ষের লোক। আর বর্তমানে তিনি একটি সন্ত্রাসী দলের সাথে ঐক্য করেছেন। আগামী একাদশ নির্বাচনে দেশের মানুষ নৌকার বিজয় এনে শেখ হাসিনার সাথে দেশ উন্নয়নের ঐক্য গড়বেন।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা হাজি আবু সিদ্দিক, থানা আওয়ামী লীগ নেতা হাজি মো. আলাউদ্দিন প্রমুখ।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি